মৌলভীবাজার ৪ আসনে আ ‘ লীগের মননোয়নপত্র ক্রয় করলেন এডভোকেট আজাদ

রফিকুল ইসলাম জসিম; স্টাফ রিপোর্টার ::

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে মৌলভীবাজার-৪(শ্রীমঙ্­গল-কমলগঞ্জ)আসনের বাংলাদেশ আওয়ামীলীগের দলীয় মনোনয়ন পত্র ক্রয় করেন এডভোকেট আজাদ।

মৌলভীবাজার ৪ আসনে আগামী জাতীয় সংসদ নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করার জন্য আজ শনিবার বিকেলে ঢাকার ধানমন্ডিস্থ আওয়ামী লীগের সভানেত্রীর কার্যালয় থেকে এই মনোনয়ন ফরম সংগ্রহ করেন মৌলভীবাজার জেলা আওয়ামীলীগের আইন বিষয়ক সম্পাদক,কমলগঞ্জ উপজেলা আওয়ামীলীগের যুগ্ন-সাধারন সম্পাদক,রাজশাহী বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সাবেক ছাত্রনেতা,কমলগঞ্জ উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারন সম্পাদক,মৌলভীবাজার জেলা আইনজীবী সমিতির সাবেক সাধারন সম্পাদক,সর্বদলীয় ছাত্র সংগ্রাম পরিষদ কমলগঞ্জ থানার সাবেক আহবায়ক, তৃণমূল আওয়ামীলীগের প্রাণ জনাব এডভোকেট এ.এস.এম আজাদুর রহমান (আজাদ)

মৌলভীবাজার ৪ আসনের জনগনের সেবা করার জন্য একাদশ জাতীয় সংসদ নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগের মনোনয়ন লাভের প্রত্যাশায় মননোয়ন পত্র সংগ্রহ করেন তিনি গনমাধ্যমে জানান।

নির্ধারিত সময়ের মধ্যে দেশের ৩০০ আসনে প্রার্থীদের মনোনয়ন দিতে তফসিল ঘোষণার আগেই দলীয় মনোনয়নের আবেদন ফরম বিক্রির ঘোষণা দেয় ক্ষমতাসীন দল আওয়ামী লীগ। সে অনুযায়ী গতকাল শুক্রবার থেকে শুরু হবে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশীদের দলীয় মনোনয়নের আবেদন এবং জমা। এজন্য দলটির ধানমন্ডি কার্যালয়ে ৮ বিভাগের জন্য তৈরী করা হয়েছে পৃথক বুথ।

একাদশ জাতীয় সংসদ নির্বাচনের ঘোষিত তফসিল অনুযায়ী আগমী ২৩ ডিসেম্বর অনুষ্ঠিত হবে ভোটগ্রহণ। মনোনয়ন সংগ্রহ এবং জমা দেওয়ার শেষ সময় দেওয়া হয়েছে ১৯ নভেম্বর পর্যন্ত। এছাড়া ২২ নভেম্বর মনোনয়ন পত্র বাছাই এবং মনোনয়ন প্রত্যাহারের শেষ দিন ২৯ নভেম্বর।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

You may use these HTML tags and attributes: <a href="" title=""> <abbr title=""> <acronym title=""> <b> <blockquote cite=""> <cite> <code> <del datetime=""> <em> <i> <q cite=""> <strike> <strong>

Shares