নৌকার প্রার্থী না থাকায় গলায় ফাঁস দিয়ে সমর্থকের আত্মহত্যা!

নীলফামারী-৩ (জলঢাকা) আসনে নৌকার প্রার্থী না থাকায় ঘুনুরাম রায় (৫০) নামের এক ব্যক্তি গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন বলে স্বজনদের দাবি। বুধবার (৫ নভেম্বর) দুপুরে নীলফামারীর জলঢাকা উপজেলার ধর্মপাল ইউনিয়নের পাইটকাপাড়া গ্রামের ঘটনাটি ঘটে। ঘুনুরাম ওই গ্রামের মৃত প্রহল্লাদ চন্দ্র রায়ের ছেলে।

উপজেলার ৫ নং ধর্মপাল ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. শাহজাহান আলী ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। তিনি জানান, স্থানীয় সংসদ সদস্য অধ্যাপক গোলাম মোস্তাফা ও আওয়ামী লীগের একজন অন্ধভক্ত ছিলেন ঘুনুরাম। তিনি পেশায় একজন দিনমজুর হলেও আওয়ামী লীগের সকল কার্যক্রমে তার সরব উপস্থিতি ছিল। ঘুনুরাম আসন্ন নির্বাচনে নীলফামারী-৩ আসনে কোন আওয়ামী লীগ মনোনীত প্রার্থী না থাকায় কয়েকদিন ধরেই অস্বাভাবিক আচরণ করছিলেন।
videotogif_2018.12.05_22.57.08
শাহজাহান আলী রানু আরোও বলেন, স্থানীয় খেরকাটি বাজারে প্রায়ই আসতেন ঘুনুরাম। আমাদের কাছে শুধু একটা প্রশ্নেরই উত্তর চাইতেন তিনি। এত উন্নয়নের পরও আপনারা এখানে নৌকা-টা আনতে পারলেন না? আমরা তখন তাকে স্বান্তনা দিতাম।

বুধবার (৫ নভেম্বর) দুপুরে পরিবারের সদস্যদের অনুপস্থিতিতে নিজ ঘরে গলায় মাফলার দিয়ে ফাঁস দেন ঘুনুরাম। পরে আশপাশের লোকজনের উপস্থিতিতে দরজা ভেঙে ঘরের আড়া আড়ি কাঠের সাথে ঝুলন্ত অবস্থায় ঘুনুরামের মরদেহ পাওয়া যায়। খবর পেয়ে পুলিশ তার মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য আধুনিক সদর হাসপাতাল মর্গে পাঠায়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

You may use these HTML tags and attributes: <a href="" title=""> <abbr title=""> <acronym title=""> <b> <blockquote cite=""> <cite> <code> <del datetime=""> <em> <i> <q cite=""> <strike> <strong>

Shares