সিরাজগঞ্জে নার্সারি থেকে গাজা গাছসহ আটক ১

সিরাজগঞ্জের বেলকুচি পৌর সদরের একটি নার্সারি থেকে গাজার গাছ ও ১১০ গ্রাম গাজাসহ ময়নাল হক সাধক (৪৬) নামে ১ জনকে আটক করেছে থানা পুলিশ। শুক্রবার দুপুরে তাকে আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে। ময়নাল বেলকুচি পৌর এলাকার চালা সাতরাস্থা গ্রামের মজিবর রহমানের ছেলে।

বৃহস্পতিবার বিকালে বেলকুচি বহুমুখী মহিলা ডিগ্রী কলেজ সংলগ্ন বাবুল প্রামানিকের নার্সারি থেকে ৩টি গাজার গাছ ও ১১০ গ্রাম গাজাসহ ময়নালকে আটক করছে পুলিশ। ঐ নার্সারিতে দির্ঘদিন ধরে গাজার গাছ চাষ করে বিক্রি ও মাদক ব্যবসায় করে আসছে বলে জানা যায়। নার্সারি মালিক বাবলু প্রামানিকের সাথে মুঠোফোনে যোগাযোগ করলে তিনি বিষয়টি সম্পর্কে কিছু জানেনা বলে এই প্রতিবেদককে অবহিত করেন।

বেলকুচি থানা অফিসার ইনচার্জ (ওসি) আনোয়ারুল ইসলাম জানান, গোপন সংবাদের ভিত্তিতে বৃহস্পতিবার বিকালে থানা উপপরিদর্শক (এসআই) আব্দুল আলীমসহ সঙ্গীয় ফোর্স নিয়ে বাবুল প্রামানিকের নার্সারিতে অভিযান চালায়। সেখান থেকে ৩টি গাজার গাছ ও ১১০ গ্রাম গাজাসহ ময়নাল নামের মাদক ব্যবসায়ীকে আটক করা হয়েছে।
এব্যাপারে থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা করা হয়েছে। শুক্রবার দুপুরে আদলতের মাধ্যমে তাকে জেল হাজতে প্রেরন করা হয়েছে।

রেজাউল করিম
সিরাজগঞ্জ প্রতিনিধিঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

You may use these HTML tags and attributes: <a href="" title=""> <abbr title=""> <acronym title=""> <b> <blockquote cite=""> <cite> <code> <del datetime=""> <em> <i> <q cite=""> <strike> <strong>

Shares