নারায়নগঞ্জের রূপগঞ্জে “একাত্তরের নরপিশাচ” নাটকটি মঞ্চায়িত

জনসচেতনতায় রূপগঞ্জে “একাত্তরের নরপিশাচ”মঞ্চস্থ
তরুন প্রজন্মের কাছে মুক্তিযুদ্ধের চেতনা তুলে ধরে মাদক ও যৌতুকমুক্ত সমাজ গড়ার লক্ষে জনসচেতনা বৃদ্ধিতে নারায়নগঞ্জের রূপগঞ্জে “একাত্তরের নরপিশাচ” নাটকটি মঞ্চায়িত হয়েছে । গতকাল (সোমবার) রাতে রূপগঞ্জ উপজেলা প্রশাসনের উদ্যোগে উপজেলার নতুন বাজার সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠে এ নাটকটি মঞ্চায়িত হয়।
মাদক ও যৌতুকের কুফল নিয়ে আলোচনা শেষে নাটকটি উদ্ভোধন করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা আবুল ফাতে মোহাম্মদ সফিকুল ইসলাম ।

রূপগঞ্জ প্রেসক্লাবের সভাপতি ও কলামিস্ট মীর আব্দুল আলীমের উৎসাহ ও দিকনির্দেশনায় নাটকে অভিনয় করেন প্রেসক্লাবের সকল কলম সৈনিকেরা । নাটকের সূচনালগ্নে প্রক্ষাত জাদু শিল্পি ও কন্ঠ শিল্পদের গান পরিবেশীত হয় ।
মীর আব্দুল আলীমের সভাপতিত্বে এতে প্রধান অতিথির বক্তব্যে গোলাম দস্তগীর গাজী বলেন, ১৯৭১ সালে যু্দ্ধ করেছি বাংলাদেশ স্বাধীন করার জন্য । এখন যু্দ্ধ করতে হবে যৌতুক ও মাদকমুক্ত সমাজ গড়ার লক্ষে । তাই সমাজের প্রতিটি মানুষকে মাদক থেকে দুরে থাকার আহ্বান জানান তিনি ।
IMG_20181218_173413_148
এসময় বিশেষ অতিথি ছিলেন, উপজেলা সহকারী কমিশনার আসাদুজ্জামান, থানার ওসি এম এ হক, সাবেক ইউপি চেয়ারম্যান আব্দুল মতিন, শাহিন ভুইয়া স্বপন, সাংবাদিক এ হাই মিলন ও মাহবুব মনিসহ সর্বস্তরের শ্রেনীপেশার মানুষ ।###

মো.শাহেল মাহমুদ
নারায়ণগঞ্জ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

You may use these HTML tags and attributes: <a href="" title=""> <abbr title=""> <acronym title=""> <b> <blockquote cite=""> <cite> <code> <del datetime=""> <em> <i> <q cite=""> <strike> <strong>

Shares