সিরাজগঞ্জঃ ৫ আসনে ধানের শীষে ভোট চান- আমিরুল ইসলাম খাঁন আলিম

রেজাউল করিম সিরাজগঞ্জ প্রতিনিধি: বিএনপি চেয়ারপার্সন-বেগম খালেদা জিয়ার মুক্তির জন্য বেলকুচি-চৌহালী ও এনায়েতপুরের জণসাধারনের কাছে একটি করে ভোট ভিক্ষা চাইছেন সিরাজগঞ্জ-৫বেলকুচি-চৌহালী আসনের বিএনপি দলীয় প্রার্থী আমিরুল ইসলাম খান আলীম। গতকয়েকদিন যাবত বেলকুচিতে গণসংযোগ-নির্বাচনী জনসভায় তিনি সাধারন মানুষের কাছে এ আকুতি জানান।

এসময় তিনি দেশের গণতন্ত্র রক্ষা ও উন্নয়ন অগ্রযাত্রাকে ত্বরান্বিত করার পাশাপাশি মিথ্যা মামলায় আটক সকল নেতাকর্মীদের মুক্তির জন্য ধানের শীষে ভোট দিয়ে জনরায় প্রতিফলন ঘটনার আহবান জানান। জনসংযোগকালে আমিরুল ইসলাম খান আলীম বেলকুচি-চৌহালীকে মাদক, সন্ত্রাসমুক্ত স্বনির্ভর হিসেবে গড়ে তোলার অঙ্গীকার করেন।

চৌহালীকে নদী ভাঙ্গন রক্ষা, তাঁত শিল্পের সুনির্দিষ্ট নীতিমালা প্রণয়ন, শিক্ষিত বেকার যুবকদের দক্ষ হিসেবে গড়ে তোলার জন্য ইডুকেশনাল পার্ক নির্মাণ ও নারীদের সুশিক্ষিত করে কর্মসংস্থানের পাশাপাশি ভবিষ্যত প্রজন্মকে সুনাগরিক হিসেবে গড়ে তোলার প্রত্যয় ব্যক্ত করেন তিনি। বহিরাগত প্রার্থীকে প্রত্যাখান করে বেলকুচি-চৌহালীর সন্তান হিসেবে তাকে বিজয়ী করতে সকল মানুষকে ঐক্যবদ্ধ হয়ে ৩০ ডিসেম্বর উৎসবমুখর পরিবেশে ভোট দিয়ে ধানের শীষকে বিজয়ী হওয়ার আহবান জানান। প্রতিপক্ষের হামলা-ভয়ভীতি অব্যাহত থাকলেও গত কয়েকদিনের আমিরুল ইসলাম খান আলীমের নির্বাচনী সভা জনমানুষের ঢল নামছে। বিএনপি-জামায়াতের সকল নেতাকর্মী একাট্টা হয়ে ধানের শীষের জয়ের জন্য মাঠে নেমেছেন। আলীমের স্ত্রী শাহনাজ প্রধান তার প্রতিদিন শতশত নারী-পুরুষ কর্মীদের সাথে মতবিনিময় ও যোগাযোগ রক্ষা করে চলছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

You may use these HTML tags and attributes: <a href="" title=""> <abbr title=""> <acronym title=""> <b> <blockquote cite=""> <cite> <code> <del datetime=""> <em> <i> <q cite=""> <strike> <strong>

Shares