হলফনামায় জেবা আমিনের সাবেক স্বামীর নামে তোলপাড়!

হলফনামায় তালাক হয়ে যাওয়া স্বামীর নাম লিখেছেন ঝালকাঠি-২ আসনের বিএনপি প্রার্থী জেবা আমিন খান। জীবা আমিন খানের হলফনামায় স্বামীর নামের ঘরে মোকাররম হোসেন খান লেখা রয়েছে। এই বিষয়টি সম্প্রতি জানাজানি হওয়ার পর এ নিয়ে ঝালকাঠিতে তোলপাড় শুরু হয়।

শুধু তাই নয়, হলফনামার বর্তমান ঠিকানার ঘরেও মোকাররম হোসেন খানের বাড়ির ঠিকানা (বাড়ি নং-১৬, এপিটি-৫০১, রাস্তা নম্বর- ৫৯ গুলশান, ঢাকা) উল্লেখ করা হয়েছে। এ ব্যাপারে সোমবার মোকাররম হোসেনের আইনজীবী অ্যাডভোকেট হোসনে আরা ঝালকাঠির সাংবাদিকদের মুঠোফোনে বলেন- মোকাররম হোসেন গত ১০ মার্চ ২০১৮ তারিখ জেবা আমিন খানকে তালাক দেন। (ভলিউম নং-৬/পেইজ-২)। এরপরেও তার হলফনামায় আমার মক্কেলের নাম ব্যবহার করা বেআইনি।

এ ছাড়া তিনি হলফনামার বর্তমান ঠিকানার ঘরেও আমার মক্কেলের বাড়ির ঠিকানা ব্যবহার করেছেন। এ বিষয় আইনি পদক্ষেপ নেওয়ার প্রক্রিয়া চলছে বলে তিনি জানান। হলফনামায় ডিভোর্স হয়ে যাওয়া স্বামীর নাম ব্যবহার করা প্রসঙ্গে জানতে চাইলে জেবা আমিন খান বলেন, তালাকের কোনো কাগজপত্র আমি হাতে পাইনি। পরে আবার তিনি বলেন, হলফনামায় ডিভোর্সের কথা উল্লেখ রয়েছে।

মোকাররম হোসেনের ঠিকানা ব্যবহার করা প্রসঙ্গে বলেন, ওখানে আমি এখন থাকি না, আগে থাকতাম।

এ বিষয় জেবা আমিন খানের আইনজীবী অ্যাডভোকেট মিজানুর রহমান মুবিন বলেন, হলফনামায় মোকাররম হোসেনের নাম লেখা হলেও একটি পৃথকভাবে বসবাস লেখা রয়েছে।

বাড়ির ঠিকানা প্রসঙ্গে তিনি বলেন- জেবা আমিন খানের জাতীয় পরিচয়পত্রে ওই ঠিকানা আছে। তাই ওটি ব্যবহার করা হয়েছে।

এ বিষয় জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট খান সাইফুল্লাহ পনির বলেন, বিষয়টি আমাদের জানা ছিল না। আপনারা যখন বলেছেন এখন আমরা খতিয়ে দেখছি। এ ছাড়া তিনি এখন একটি মামলায় ফেরারি আসামি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

You may use these HTML tags and attributes: <a href="" title=""> <abbr title=""> <acronym title=""> <b> <blockquote cite=""> <cite> <code> <del datetime=""> <em> <i> <q cite=""> <strike> <strong>

Shares