কোটচাঁদপুরে নৌকার প্রার্থী চঞ্চলের নির্বাচনী জনসভা

সাইফুদ্দিন আহাম্মেদ, কোটচাঁদপুর (ঝিনাইদহ) প্রতিনিধি: আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচন সামনে রেখে ঝিনাইদহ-৩ (কোটচাঁদপুর-মহেশপুর) সংসদীয় আসনে আ.লীগের দলীয় মনোনীত নৌকার প্রার্থী সাবেক সংসাদ এ্যাড.শফিকুল আজম খাঁন চঞ্চলের পক্ষে নির্বাচনী জনসভা অনুষ্ঠিত হয়েছে।

বুধবার বিকাল ৪ টায় স্থানীয় কোটচাঁদপুর মেইন বাসষ্টান্ড এলাকায় কোটচাঁদপুর উপজেলা আ.লীগের পক্ষ থেকে এই নির্বাচনী জনসভার আয়োজন করা হয়।

এদিকে সাবেক এই এমপি ও নৌকার প্রার্থীর নির্বাচনী জনসভায় যোগ দিতে দুপুর থেকেই উপজেলার বিভিন্ন এলাকার হাজারো আ.লীগ নেতা-কর্মী ও জনসাধারন সমাবেশ স্থলে আসতে থাকেন।

বক্তারা দেশের উন্নয়ন ধরে রাখা ও চলমান রাখতে আগামী ৩০ শে ডিসেম্বর নির্বাচনে নৌকার প্রার্থীকে বিজয়ী করার একট্রা হওয়ার আহ্বান জানান।

এসময় সমাবেশে উপস্থিত আ.লীগ নেতা-কর্মীসহ হাজারো মানুষ স্বতঃফূর্তভাবে চঞ্চলের পক্ষে নৌকা মার্কার শ্লোগান দিতে থাকেন।

কোটচাঁদপুর উপজেলা আ.লীগ সভাপতি শরিফুন্নেছা মিকির সভাপতিত্বে জনসভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন ঝিনাইদহ জেলা আ.লীগের সাধারণ সম্পাদক ও ঝিনাইদহ পৌরসভার মেয়র সাইদুল করিম মিন্টু, প্রধান বক্তা হিসাবে উপস্থিত ছিলেন ঝিনাইদহ-৩ (কোটচাঁদপুর-মহেশপুর) আসনের মহাজোট ও আ.লীগ মনোনীত নৌকার প্রার্থী এ্যাড. শফিকুল আজম খাঁন চঞ্চল।

বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, জেলা আ.লীগের সহ-সভাপতি এ্যাড.আজিজুর রহমান, কোটচাঁদপুর উপজেলা আ.লীগের সাধারণ সম্পাদক শাহাজান আলী, ঝিনাইদহ জেলা আ.লীগের সাবেক সহ-সভাপতি এ্যাড. আজিজুর রহমান, জেলা যুব মহিলালীগের সাধারন সম্পাদক এ্যাড. সালমা ইয়াসমিন, কোটচাঁদপর উপজেলা আ.লীগের সহ-সভাপতি লুৎফর রহমান, পৌর আ.লীগের আহ্বায়ক ফারজেল হোসেন মন্ডল, যুগ্ম-আহ্বায়ক শহীদুজ্জামান সেলিম, যুগ্ম-আহ্বায়ক গোলাম সারোয়ার, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার তাজুল ইসলাম, কোটচাঁদপুর পৌর মেয়র জাহিদুল ইসলাম জাহিদ, সাফদারপুর ইউপি চেয়ারম্যান ও ইউনিয়ন আ.লীগ সভাপতি নওশের আলী নাসির, দোড়া ইউনিয়ন চেয়ারম্যান কাবিল উদ্দিন বিশ্বাস, কুশনা ইউনিয়ন চেয়ারম্যান আব্দুল হান্নান, বলুহর ইউনিয়ন চেয়ারম্যান আব্দুল মতিন, এলাঙ্গী ইউনিয়ন চেয়ারম্যান মিজানুর রহমানসহ উপজেলা ও পৌর আ.লীগের নেতৃত্ববৃন্দ, সব ইউনিয়নের সভাপতি ও সাধারন সম্পাদক, কোটচাঁদপুর পৌর যুবলীগের সভাপতি মেহেদী হাসান বুলবুল, সাধারন সম্পাদক শেখ সোহেল আরমান, মহেশপুর উপজেলা সেচ্ছাসেবকলীগের সাবেক সভাপতি ও নৌকার প্রার্থী এ্যাড. শফিকুল আজম খাঁন চঞ্চলের ভাই রফিকুল আজম খাঁন বিপ্লব, কোটচাঁদপুর উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি রিয়াজ হোসেন ফারুক সহ আ.লীগ, যুবলীগ, সেচছাসেবকলীগ, ছাত্রলীগসহ বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতা-কর্মী।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

You may use these HTML tags and attributes: <a href="" title=""> <abbr title=""> <acronym title=""> <b> <blockquote cite=""> <cite> <code> <del datetime=""> <em> <i> <q cite=""> <strike> <strong>

Shares