আওয়ামীলীগের জনসভায় মানুষের ঢল নেমেছে

রেজাউল করিম সিরাজগঞ্জ প্রতিনিধিঃ সিরাজগঞ্জের বেলকুচি উপজেলা আলহাজ্ব সিদ্দিক উচ্চ বিদ্যালয় মাঠে নৌকার জন সভায় মানুষের ঢল নেমেছে। ১৯৭০ সালের মতো ২০১৮ সালেও বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার নেতৃত্বে নৌকার গণজোয়ার সৃষ্টি হয়েছে মন্তব্য করে আওয়ামীলীগ প্রেসিডিয়াম সদস্য, ১৪ দলের মুখপাত্র ও স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম বলেন, নৌকার এই গণজোয়ারে বিএনপি নেতৃত্বাধীন জাতীয় ঐক্যফ্রন্ট ভীত সন্ত্রস্ত হয়ে নির্বাচনী মাঠ থেকে সড়ে দাড়িয়েছে । ৩০ ডিসেম্বরের নির্বাচনে নৌকার বিশাল বিজয় কেউ রুখতে পারবে না। উল্লেখ করে তিনি আরো বলেন, একাদশ জাতীয় সংসদের নেতা নির্বাচিত হবেন বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনা এবং শেখ হাসিনাই প্রধানমন্ত্রী হবেন এবং প্রধানমন্ত্রীর মর্যাদায় আসীন হবেন ইনশাল্লাহ্।

বৃহস্পতিবার বিকালে প্রচারের শেষ দিনে উপজেলা আওয়ামীলীগের আয়োজিত নির্বাচনী জনসভায় তিনি প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

তিনি আরও বলেছেন ৭০ সালে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবের নেতৃত্বে নৌকার গণজোয়ার সৃষ্টি হয়েছিল। ২০১৮ সালে বাংলার মাটিতে বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার নেতৃত্বে আবার নৌকার গণজোয়ার সৃষ্টি হয়েছে। এই জোয়ারে ধানের শীষ ভেসে যাবে।

অনুষ্ঠিত নির্বাচনী জনসভায় মোহাম্মদ নাসিম আরও বলেন, বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার সরকারকে তাঁতী বান্ধব সরকার উল্লেখ করে বলেছেন -তাঁতী সম্প্রদায়ের জন্য আওয়ামীলীগ সরকার তিন শত কোটি টাকার বরাদ্ধ দিয়েছেন। ইতিমধ্যেই কাজও শুরু হয়েছে। তাঁত প্রধান অঞ্চল বেলকুচি এবং চৌহালীর তাঁতীদের মধ্যে থেকে একজন প্রতিষ্ঠিত তাঁতী আব্দুল মোমিন মন্ডলকে মনোনয়ন দিয়েছেন। আওয়ামীলীগ মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী আব্দুল মোমিন মন্ডলকে পরিচয় করে দিয়ে তাকে ভোট দেয়ার জন্য তাঁতী সম্প্রদায় সহ সকল শ্রেণী পেশার ভোটারের প্রতি আহবান জানান তিনি। তাঁত সমৃদ্ধ এই অঞ্চলকে নদীর হাত থেকে বাঁচানোর জন্য আওয়ামীলীগ সরকারই নদী শাসন কাজ করেছে।

সিরাজগঞ্জ-৫ (বেলকুচি-চৌহালী) নির্বাচনী এলাকার নির্বাচনী জনসভায় বেলকুচি উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ একেএম ইউসুফজী খাঁনের সভাপতিত্বে ও সাধারন সম্পাদক ফজলুল হক সরকারের সঞ্চালনায় বক্তব্য রাখেন সাবেক মন্ত্রী আব্দুল লতিফ বিশ্বাস, আব্দুল মজিদ মন্ডল এমপি, জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি আবু ইউসুফ সুর্য্য, অ্যাডভোকেট আব্দুর রহমান, ঢাকার বনানী থানা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মীর মোশারফ হোসেন, উপজেলা যুবলীগের আহব্বায়ক সাজ্জাদুল হক রেজা
এসময় আরও উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের সেক্রেটারী ফজলুল হক, উপজেলা আওয়ামীলীগের যুগ্ম আহবায়ক ফারুখ সরকার সহ আওয়ামীলীগের বিভিন্ন অঙ্গ সংগঠনের কর্মীবৃন্দ উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

You may use these HTML tags and attributes: <a href="" title=""> <abbr title=""> <acronym title=""> <b> <blockquote cite=""> <cite> <code> <del datetime=""> <em> <i> <q cite=""> <strike> <strong>

Shares