বেলকুচিতে ভাঙ্গাবাড়ী ইউনিয়ন পরিষদে গভীর রাতে দুর্বৃত্তের আগুন

রেজাউল করিম সিরাজগঞ্জ প্রতিনিধিঃ সিরাজগঞ্জের বেলকুচি উপজেলা ৩ নং ভাঙ্গাবাড়ী ইউনিয়ন পরিষদের পুর্বপাশে পলাশের খড়ের পালায় রাতের আধারে আগুন দিয়েছে দুর্বৃত্তরা। এতে পরিষদের জানালা পুড়ে ছাই হয়ে গেছে। এ ব্যাপারে গ্রাম পুলিশ সুধাসন জানান,মঙ্গলবার রাতে আমি ইউনিয়ন পরিষদে নাইট গার্ড ছিলাম।
রাত ২টার দিকে হটাৎ পরিষদের পূর্বপাশে দুয়া দেখতে পাই,পরে সেখানে গিয়ে খড়ের পালায় আগুন দেখে আমি চিল্লাপাল্লা করি। পরে গ্রাম বাসি আগুন নেভাতে এগিয়ে আশে। তারপর আমি থানায় ও ফায়ার সার্বিসে ফোন দেই সঙ্গে সঙ্গে ফায়ার সার্বিস ও পুলিশ ইউনিয়ন পরিষদে উপস্থিত হয়ে আগুন নেভাতে সহযোগিতা করে।
IMG_20190102_134050
পলাশ জানায় গভীর রাতে কে বা কারা আমার খড়ের পালায় আগুন দিয়েছে আমি জানিনা। আমার সাথে কারো কোন সত্রুতাও নেই,এমনকি কোন মামলাও নেই। তবে যেই করে থাকুক আমি এর উপযুক্ত বিচার চাই।

ভাঙ্গাবাড়ী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ফজলুল হক ভাসানী জানান,কিছু দিন আগে আমার পরিষদের সদস্যরা বলাবলী করছিল ৩০ শে ডিসেম্বরের পরে আমাকে পরিষদে থাকতে দেওয়া হবে না। তখন আমি বলছিলাম পরেরটা পরে দেখা যাবে। আর এরই জেরে হয়তো পরিষদে আগুন দিয়ে দুর্বৃত্তরা পুড়িয় ফেলতে চেয়েছিল। সময় মত ফায়ার সার্বিস না আসলে ইউনিয়ন পরিষদ পুড়ে ছাই হয়ে যেত। দুর্বৃত্তকারী যেই হোক তাকে আইনের আওতায় এনে তাকে উপযুক্ত শাস্তি দেওয়া হোক।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

You may use these HTML tags and attributes: <a href="" title=""> <abbr title=""> <acronym title=""> <b> <blockquote cite=""> <cite> <code> <del datetime=""> <em> <i> <q cite=""> <strike> <strong>

Shares