লালমনিরহাটে প্রাথমিক ও মাধ্যমিক স্তরের শিক্ষার্থীদের মাঝে পাঠ্যপুস্তক বিতরন

এস এম আলতাফ হোসাইন সুমন, স্টাফ রিপোর্টার : নতুন শিক্ষা বছরের শুরুতে প্রথম দিন ১ জানুয়ারি লালমনিরহাট জেলায় প্রাথমিক ও মাধ্যমিক বিদ্যালয়র সকল শিক্ষার্থীদের মাঝে উৎসব মুখর পরিবেশে পাঠ্যবই বিতরন করা হয়েছে।
FB_IMG_1546426095405
প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়ের সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও সাংসদ মোঃ মোতাহার হোসেন এমপি লালমনিরহাট জেলার হাতীবান্ধা উপজেলা এসএস সরকারি উচ্চ বিদ্যালয় ও ২নং মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ে পাঠ্যবই বিতরণ কর্মসূচী উদ্বোধন করেন। এ সময় তার সাথে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মো আমিনুল ইসলাম, উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ লিয়াকত হোসেন, উপজেলা শিক্ষা অফিসার মোঃ সোলেমান মিয়া, মাধ্যমিক শিক্ষা অফিসার সহ আরো অনেকে।
FB_IMG_1546426082873
লালমনিরহাট জেলায় মাধ্যমিক পর্যায়ে ৩শ’টি বিদ্যালয়ের ১ লাখ ৭৪ হাজার শিক্ষার্থীর মধ্যে ২৩ লাখ পাঠ পুস্তক বিতরণ করা হচ্ছে।

এ ছাড়াও জেলায় ১ হাজার ৫২৫টি প্রাথমিক পর্যায়ের ১১ লাখ ৫১ হাজার ৩৭০ জন শিক্ষার্থীর মাঝে ২ লাখ ৪৩ হাজার ৭৮৫টি বই বিতরণ করা হচ্ছে। নতুন বই হাতে পেয়ে শিক্ষার্থীরা আনন্দচিত্তে বাড়ি ফিরতে দেখা গেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

You may use these HTML tags and attributes: <a href="" title=""> <abbr title=""> <acronym title=""> <b> <blockquote cite=""> <cite> <code> <del datetime=""> <em> <i> <q cite=""> <strike> <strong>

Shares