ঝিনাইদহে কৃষি জমি রক্ষায় ইটভাটা বন্ধের দাবীতে মানববন্ধ

স্টাফ রিপোর্টার, ঝিনাইদহঃ ঝিনাইদহের হরিণাকুন্ডুতে তিন ফসলী ধানী জমিতে ইট ভাঁটা বন্ধের দাবীতে মানবন্ধন করেছে চার গ্রামের শত শত কৃষক।

বৃহস্পতিবার দুপুরে উপজেলা পরিষদ চত্ত্বরে মানববন্ধন করে উপজেলার রঘুনাথপুর ইউনিয়নের নিত্যানন্দপুর, চরপাড়া, চর আড়ুয়াকান্দী এবং আড়ুয়াকান্দী গ্রামের শত শত কৃষক ও সাধারণ মানুষ। মানব বন্ধন শেষে উপজেলা নির্বাহী কর্মকর্তার মাধ্যমে জেলা প্রশাসক বরাবর স্মারক লিপি প্রদান করে তারা। স্মারক লিপিতে ঐ এলাকার শত শত কৃষকের পক্ষে এনামুল হক জানান নিত্যানন্দপুর মৌজার চর আড়ুয়াকান্দী গ্রামের চৌ রাস্তার পূর্ব পার্শ্বে তিন ফসলী আবাদি জমিতে একটি ইটভাটা নির্মাণের কার্যক্রম শুরু হতে যাচ্ছে।

ফলে ওই এলাকার কয়েকশত একর তিন ফসলী আবাদি ধানী জমির ব্যাপক ক্ষতি সাধন হবে। যা কৃষকদের জন্য চরম দূর্দশা বয়ে আনবে। অবিলম্বে এলাকাবাসী ইট ভাঁটা স্থাপনের কার্যক্রম বন্ধ কল্পে সাধারণ কৃষকের কৃষি জমি রক্ষার জন্য জেলা প্রশাসক, উপজেলা নির্বাহী কর্মকর্তা সহ সংশ্লিষ্ট সকলের সদয় দৃষ্টি কামনা করেছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

You may use these HTML tags and attributes: <a href="" title=""> <abbr title=""> <acronym title=""> <b> <blockquote cite=""> <cite> <code> <del datetime=""> <em> <i> <q cite=""> <strike> <strong>

Shares