পঞ্চগড়ে রেলপথ মন্ত্রীকে লাল বাগিচা সংবর্ধনা

এন এ রবিউল হাসান লিটন, পঞ্চগড় প্রতিনিধিঃ পাঁচ দিনের সরকারি সফরে রেলপথ মন্ত্রী অ্যাডঃ মোঃ নূরুল ইসলাম সুজন এখন পঞ্চগড়ে অবস্থান করছেন। তিনি আজ ২২ জানুয়ারি (মঙ্গলবার) দুপুরে ঢাকা থেকে বিমানযোগে সৈয়দপুর বিমানবন্দরে নেমে সৈয়দপুর রেলওয়ে ওয়ার্কশপ পরিদর্শন করবেন এবং পাঁচ দিনের সরকারি সফরে পঞ্চগড়ে অবস্থান করছেন।

পাঁচ দিনের সফরে তিনি দলীয় ও প্রশাসনের বিভিন্ন কর্মসূচিতে অংশ নিবেন।

সফরের প্রথম দিনে তিনি পঞ্চগড়ে নিজ গ্রামের বাড়ি বোদা উপজেলার ময়দানদীঘি ইউনিয়নের মহাজনপাড়ায় পারিবারিক কবরস্থানে কবর জিয়ারত করে নিজ বাসভবনে অবস্থান করবেন এবং দলীয় নেতা কর্মীদের সাথে মতবিনিময় করেন।

রেলপথ মন্ত্রীর একান্ত সচিব মোহাম্মদ আতিকুর রহমান প্রেরিত ৫ দিনের সফরসূচি থেকে জানা যায়, ২৩ জানুয়ারি সকালে পঞ্চগড় জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে পঞ্চগড় জেলা প্রশাসন ও রেলওয়ের উর্ধ্বতন কর্মকর্তাদের সঙ্গে মতবিনিময় করবেন। দুপুরে পঞ্চগড় সরকারি অডিটোরিয়ামে পঞ্চগড় শিক্ষা কল্যাণ ট্রাস্টের ছাত্রদের শিক্ষা বৃত্তির চেক প্রদান অনুষ্ঠানে যোগদান করবেন। বিকেলে পঞ্চগড় শেরে বাংলা পার্ক সংলগ্ন মুক্তমঞ্চে পঞ্চগড় জেলা আওয়ামী লীগের পক্ষ থেকে আয়োজিত সংবর্ধনা অনুষ্ঠানে যোগদান করবেন।

২৪ জানুয়ারি সকালে পঞ্চগড় রেলওয়ে স্টেশন পরিদর্শন করবেন। দুপুরে পঞ্চগড় প্রেস ক্লাব আয়োজিত সংবর্ধনা অনুষ্ঠানে যোগদান করবেন এবং বিকেলে বোদা ধানহাটি মাঠে বোদা উপজেলা আওয়ামী লীগের পক্ষ থেকে আয়োজিত সংবর্ধনা অনুষ্ঠানে যোগ দিবেন।

২৫ জানুয়ারি সকালে নিজ বাসভবনে স্থানীয় আওয়ামী লীগ নেতাদের সঙ্গে সাক্ষাৎ করবেন। দুপুরে স্থানীয় মসজিদে জুমআর সালাত আদায় করবেন এবং বিকেলে দেবীগঞ্জ ঐতিহাসিক দেবদারুতলায় উপজেলা আওয়ামী লীগের পক্ষ থেকে আয়োজিত সংবর্ধনা অনুষ্ঠানে যোগদান করবেন।

আগামী ২৬ জানুয়ারি সকালে নিজ বাসভবন থেকে সড়ক পথে নীলফামারী জেলার উদ্দেশ্যে রওয়ানা হবেন। সেখানে রেল স্টেশন পরিদর্শন শেষে মন্ত্রী সৈয়দপুর বিমানবন্দর থেকে বিমানযোগে ঢাকায় যাবেন।

এদিকে রেলপথ মন্ত্রীর আগমণকে কেন্দ্র করে পঞ্চগড়-২ (বোদা ও দেবীগঞ্জ) নির্বাচনী এলাকাসহ পুরো পঞ্চগড় জেলায় সাজ সাজ রব পড়েছে। মহাসড়কের বিভিন্ন এলাকায় মন্ত্রীকে স্বাগত জানিয়ে তোরণ নির্মাণ করা হয়েছে। মন্ত্রীকে সৈয়দপুর বিমানবন্দরে বরণ করে কয়েক হাজার নেতাকর্মী সড়ক পথে পঞ্চগড়ে নিয়ে এসেছে। এসময় রাস্তার দু’ধেরে হাজার হাজার সাধারন মানুষ মন্ত্রীকে উষ্ণ অভ্যর্থনা জানিয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

You may use these HTML tags and attributes: <a href="" title=""> <abbr title=""> <acronym title=""> <b> <blockquote cite=""> <cite> <code> <del datetime=""> <em> <i> <q cite=""> <strike> <strong>

Shares