আগামী উপজেলা পরিষদ নির্বাচন কে সামনে রেখে গন সংযোগে ব্যস্ত আ’লীগ নেতা- লিটন।

মোঃমশিয়ার রহমান টিংকু(মহেশপুর): আসন্ন আগামী উপজেলা পরিষদ নির্বাচন উপলক্ষে ঝিনাইদহের মহেশপুর উপজেলার সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী হিসেবে গন সংযোগে ব্যস্ত সৎ, মিষ্টভাষী, ভদ্র, দানশীল ব্যাক্তিত্ব, বানভাষী মানুষের বন্ধু মীর সুলতানুজ্জামান লিটন।

মীর সুলতানুজ্জামান লিটন ১৯৭৩ ইং সালে মহেশপুর পৌরসভার জলিলপুর গ্রামের এক সম্ভ্রান্ত মুসলিম পরিবারে জন্ম গ্রহন করে। তার পিতা মৃত সৈয়দুল ইসলাম। লিটন ছাত্র জীবন থেকেই আওয়ামী রাজনীতির সাথে জড়িত। তিনি ১৯৯০ সাল হতে ১৯৯৪ ইং সাল পর্যন্ত ছাত্রলীগের প্রতিষ্ঠাতা যুগ্ম আহবায়ক, সাধারন সম্পাদক, সভাপতির দায়িত্ব্য পালন করেন। বর্তমানে তিনি জেলা আওয়ামীলীগের সদস্য , জেলা স্বেচ্ছাসেবকলীগের সহ সভাপতি হিসেবে দায়িত্ব্য পালন করছেন। এছাড়া লিটন মহেশপুর কেন্দ্রীয় সমবায় সমিতি (বিআরডিবির) চেয়ারম্যান, মহেশপুর বালিকা বিদ্যালয় ও জলিলপুর আলিম মাদ্রাসার দাতা সদস্য ও সভাপতি হিসেবে সততার সাথে দায়িত্ব পালন করে যাচ্ছেন। তিনি ২০০৪ ইং সাল হতে ২০১০ ইং সাল পর্যন্ত মহেশপুর পৌরসভার কাউন্সিলর হিসেবে সুনামের সাথে দায়িত্ব পালন করেছেন। মহেশপুরের হতদরিদ্র মানুষের কল্যানে তিনি উদার হস্ত।

জানা গেছে গত উপজেলা পরিষদ নির্বাচনে লিটন দলীয় ভোটে দ্বিতীয় স্থানে ছিলেন। জননেত্রী দেশরত্ন শেখ হাসিনার হাত কে শক্তিশালী করতে আওয়ামীলীগের ভাবমূর্তি অক্ষুন্ন রাখতে উন্নয়নের ধারাকে সমুন্নত রাখতে তিনি জেলা এবং উপজেলা নেতাকর্মীদের সাথে নিয়ে মাঠে-ময়দানে কাজ করে যাচ্ছেন। সেকারনে এলাকাবাসীর দাবী আওয়ামীলীগের হাতকে আরো শক্তিশালী করতে মহেশপুর বাসীর ভাগ্যের উন্নয়নের চাকাকে অক্ষুন্ন রাখতে এবং দুর্নীতিমুক্ত মহেশপুর গড়তে ও মাদকমুক্ত সমাজ গঠনে গ্রামকে শহরে রুপান্তরিত করার প্রচেষ্টায় আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে মীর সুলতানুজ্জামান লিটনকেই চেয়ারম্যান হিসাবে দেখতে চাচ্ছেন। এলাকাবাসীর দাবীর আলোকে তিনি নেতাকর্মীদের সাথে নিয়ে উপজেলার বিভিন্ন ইউনিয়নের গ্রামে গ্রামে যাচ্ছেন এবং গন মানুষের সুখ দুঃখের খবরা-খবর নিচ্ছেন ও দোয়া প্রার্থনা করছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

You may use these HTML tags and attributes: <a href="" title=""> <abbr title=""> <acronym title=""> <b> <blockquote cite=""> <cite> <code> <del datetime=""> <em> <i> <q cite=""> <strike> <strong>

Shares