সংবাদ সম্মেলন করে ভাইচ চেয়ারম্যান পদে প্রার্থীতা ঘোষনা করলেন ফারুখ সরকার

রেজাউল করিম সিরাজগঞ্জ প্রতিনিধিঃ আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনকে কেন্দ্র করে সিরাজগঞ্জের বেলকুচি উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী ওমর ফারুক সরকার সংবাদ সম্মেলনের মাধ্যমে নিজের প্রার্থীতা ঘোষনা করেছেন।

শুক্রবার সন্ধ্যায় বেলকুচি পৌর এলাকাস্থ ভাইস চেয়ারম্যান প্রার্থী ওমর ফারুক সরকারের নিজ বাস ভবনে এই প্রার্থীতা ঘোষনা করেন তিনি। এ উপলক্ষ্যে তিনি সাংবাদিকদের সাথে মতবিনিময় করেন । মতবিনিময়কালে ভাইস চেয়ারম্যান মনোনয়ন প্রত্যাশী ওমর ফারুক সরকার দলীয় অঙ্গ সঙ্গঠনের সর্বস্তরের নেতাকর্মী, দলীয় নীতি নির্ধারক ও সাংবাদিকদের সহযোগিতা কামনা করেন। বেলকুচি উপজেলার বিভিন্ন উন্নয়ন নিয়ে নিজের পরিকল্পনার বিষয়ে সাংবাদিকদের কাছে বর্ণনা করেন। এসময় আরও বক্তব্য রাখেন, বেলকুচি উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ও সোহাগপুর এ এস উচ্চ বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষক হাজী শাহজাহান আলী সরকার, সাংগঠনিক সম্পাদক ও সাবেক প্যানেল মেয়র শফিকুল ইসলাম নয়ন মোল্লা, আওয়ামীলীগ নেতা আলহাজ্ব আব্দুল মজিদ খাঁন, সাবেক নৌবাহিনী কর্মকর্তা ফরহাদ আলী, আশরাফ সরকার, হেলাল উদ্দিন প্রামাণিক, ইউপি সদস্যা শামিমা আক্তার, বড়ধুল ছাত্রলীগের আহব্বায়ক সুজন সরকারসহ আওয়ামীলীগ, যুবলীগ ও সহযোগী অংগসংগঠনের নেতৃবৃন্দ।
বর্ণাঢ্য রাজনৈতিক জীবনের অধিকারী ওমর ফারুক সরকার। তিনি বঙ্গবন্ধুর আদর্শে অনুপ্রাণিত একজন মুজিব সৈনিক। এছাড়াও তিনি ছাত্রজীবনে বেলকুচি সরকারি কলেজের সাবেক ছাত্রলীগ নেতা ছিলেন। বর্তমানে তিনি বেলকুচি উপজেলা যুবলীগের যুগ্ম আহব্বায়ক হিসাবে দায়িত্ব পালন করছেন। রাজনৈতিক দিক দিয়ে তিনি সব সময় অসহায় গরিব দুঃখি মানুষের পাশে থেকে অর্থ, সময়, শ্রম দিয়ে মানুষকে বিভিন্ন ভাবে সহযোগিতা করে আসছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

You may use these HTML tags and attributes: <a href="" title=""> <abbr title=""> <acronym title=""> <b> <blockquote cite=""> <cite> <code> <del datetime=""> <em> <i> <q cite=""> <strike> <strong>

Shares