উপজেলায় চেয়ারম্যান পদে আ.লীগের মনোনয়ন পেলেন যারা

প্রথম ধাপের ৮৭ উপজেলা পরিষদ নির্বাচনে আওয়ামী লীগ থেকে চেয়ারম্যান প্রার্থীদের তালিকা চূড়ান্ত করা হয়েছে। শুক্রবার প্রধানমন্ত্রীর সরকারি বাসভবন গণভবনে দলটির সংসদীয় মনোনয়ন বোর্ড ও স্থানীয় সরকার মনোনয়ন বোর্ডের সভায় এসব প্রার্থীকে চূড়ান্ত করা হয়।

মনোনয়ন বোর্ডের সভা শেষে প্রার্থী তালিকা ঘোষণা করেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

শনিবার আওয়ামী লীগের দফতর সম্পাদক ড. আবদুস সোবহান গোলাপ এমপি স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে আওয়ামী লীগ মনোনীত প্রার্থীদের চূড়ান্ত তালিকা-

রাজশাহী বিভাগ

জয়পুরহাট জেলা থেকে জয়পুরহাট-এসএম সোলায়মান আলী, পাঁচবিবি- মনিরুল শহিদ মন্ডল, আক্কেলপুর-আব্দুস সালাম আকন্দ, কালাই- মিনফুজুর রহমান, ক্ষেতলাল- মোস্তাকিম মন্ডল।

রাজশাহী জেলা থেকে পবা- মুনসুর রহমান, তানোর- লুৎফর হায়দার রশীদ, পুঠিয়া- জিএম হিরা বাচ্চু, দূর্গাপুর-নজরুল ইসলাম, বাঘা- লায়েব উদ্দীন, গোদাগাড়ী-জাহাঙ্গীর আলম, চারঘাট- ফকরুল ইসলাম, মোহনপুর- আব্দুস সালাম, বাগমারা-অনিল কুমার সরকার।

নাটোর জেলা থেকে নাটোর সদর- শরিফুল ইসলাম রমজান, গুরুদাসপুর- জাহিদুল ইসলাম, বাগাতিপাড়া – সেকেন্দার রহমান, সিংড়া- শফিকুল ইসলাম, বড়াইগ্রাম- সিদ্দিকুর রহমান পাটোয়ারী, লালপুর- ইসহাক আলী।

সিরাজগঞ্জ জেলা থেকে সিরাজগঞ্জ সদর-মোহাম্মদ রিয়াজ উদ্দিন, চৌহালী- ফারুক হোসেন, কাজীপুর- খলিলুর রহমান সিরাজী, রায়গঞ্জ-ইমরুল হোসেন তাং, উল্লাপাড়া- শফিকুল ইসলাম, শাহজাদপুর- আজাদ রহমান, বেলকুচি- আলী আকন্দ, তাড়াশ-সঞ্জিত কুমার কর্মকার।

রংপুর বিভাগ

পঞ্চগড় জেলা থেকে পঞ্চগড় সদর- আমিরুল ইসলাম, তেঁতুলিয়া-কাজী মাহামুদুর রহমান, দেবীগঞ্জ- হাসনাৎ জামান চৌধুরী (জর্জ), বোদা- ফারুক আলম, আটোয়ারি- তৌহিদুল ইসলাম।

নীলফামারী জেলা থেকে নীলফামারী সদর-শাহিদ মাহমুদ, ডোমার-তোফায়েল আহমেদ, ডিমলা- তবিবুল ইসলাম (বীর মুক্তিযোদ্ধা), সৈয়দপুর- মোখছেদুল মোমিন, কিশোরগঞ্জ- জাকির হোসেন বাবুল, জলঢাকা- আনছার আলী (মিন্টু)।

লালমনিরহাট জেলা থেকে লালমনিরহাট সদর- নজরুল হক পটোয়ারী ভোলা, পাটগ্রাম- রুহুল আমিন বাবুল, হাতীবান্ধা- লিয়াকত হোসেন, আদিতমারী- রফিকুল আলম, কালীগঞ্জ-মাহবুবুজ্জামান আহমেদ।

কুড়িগ্রাম জেলা থেকে নাগেশ্বরী-মোস্তফা জামান, উলিপুর- গোলাম হোসেন মন্টু, চিলমারী-শওকত আলী সরকার, রৌমারী- মজিবুর রহমান, ভুরুঙ্গামারী- নুরুন্নবী চৌধুরী, রাজারহাট-আবু নুর মো. আক্তারুজ্জামান, ফুলবাড়ী- আতাউর রহমান, রাজিবপুর- শফিউল আলম, কুড়িগ্রাম সদর-আমান উদ্দিন আহমেদ।

ময়মনসিংহ বিভাগ

জামালপুর জেলা থেকে জামালপুর সদর-মোহাম্মদ আবুল হোসেন, বকশীগঞ্জ-একেএম সাইফুল ইসলাম, দেওয়ানগঞ্জ- আবুল কালাম আজাদ, মেলান্দহ- কামরুজ্জামান, মাদারগঞ্জ- ওবায়দুর রহমান বেলাল, সরিষাবাড়ী- গিয়াস উদ্দিন পাঠান, ইসলামপুর-এসএম জামাল আব্দুন নাছের।

নেত্রকোণা জেলা থেকে নেত্রকোণা সদর- তফসির উদ্দিন খান, খালিয়াজুরী-গোলাম কিবরিয়ার জব্বার, দূর্গাপুর-মোহাম্মদ এমদাদুল হক খান, মোহনগঞ্জ- শহীদ ইকবাল, বারহাট্টা- গোলাম রসুল তালুকদার, কলমাকান্দা- আব্দুল খালেক, মদন- হাবিবুর রহমান, পূর্বধলা-জাহিদুল ইসলাম সুজন, কেন্দুয়া- নুরুল ইসলাম।

সিলেট বিভাগ

হবিগঞ্জ জেলা থেকে হবিগঞ্জ সদর- মশিউর রহমান শামীম, নবীগঞ্জ- আলমগীর চৌধুরী, লাখাই- মুশফিউল আলম আজাদ, বাহুবল- আব্দুল হাই, মাধবপুর-আতিকুর রহমান, চুনারুঘাট- আব্দুল কাদির লস্কর, আজমিরীগঞ্জ- মর্ত্তুজা হাসান, বানিয়াচং- আবুল কাশেম চৌধুরী।

সুনামগঞ্জ জেলা থেকে সুনামগঞ্জ সদর- খায়রুল হুদা, জামালগঞ্জ- ইউসুফ আল আজাদ, শাল্লা-চৌধুরী আবদুল্লাহ আল মাহমুদ, বিশ্বম্ভরপুর- রফিকুল ইসলাম তালুকদার, ধর্মপাশা-শামীম আহমেদ মুরাদ, ছাতক- ফজলুর রহমান, দোয়ারাবাজার-আব্দুর রহিম, দিরাই-প্রদীপ রায়, তাহিরপুর-করুণা সিন্ধু চৌধুরী বাবলু, দক্ষিণ সুনামগঞ্জ- আবুল কালাম।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

You may use these HTML tags and attributes: <a href="" title=""> <abbr title=""> <acronym title=""> <b> <blockquote cite=""> <cite> <code> <del datetime=""> <em> <i> <q cite=""> <strike> <strong>

Shares