ফুলবাড়ীতে ভিটামিন ”এ” কর্মসূচি পালিত।

আল হেলাল চৌধুরী (পাবর্তীপুর)দিনাজপুর থেকে: সারা দেশের ন্যায় দিনাজপুরের ফুলবাড়ীতে গতকাল শনিবার শূন্য থেকে ৫ বছর বয়সী শিশুদের ভিটামিন ”এ” ক্যাপসুল খাওয়া কর্মসূচি পালিত হয়েছে।

সকাল সাড়ে ৯ টায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স প্রাঙ্গনে এই ভিটামিন ”এ” ক্যপসুল খাওয়ানো কর্মসূচি উদ্বোধন করেন উপজেলা নির্বাহী অফিসার আব্দুস সালাম চৌধুরী। এসময় উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ নুরল ইসলাম, মেডিকেল অফিসার ডাঃ মোহতারেমা ফাতেমাসহ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্মকর্তা-কর্মচারীগন উপস্থিত ছিলেন।

অপরদিকে সকাল ৯ টায় পৌর শহরের ঢাকামোড়ে এই ভিটামিন ”এ” ক্যাপসুল খাওয়ানো কর্মসূচি উদ্বোধন করেন পৌর মেয়র মুরতুজা সরকার মানিক। এসময় পৌর কাউন্সিলরসহ পৌরসভার স্বাস্থ্য ও টিকাদান বিভাগের কর্মকর্তা-কর্মচারীগণ উপস্থিত ছিলেন।

উপজেলা ৭টি ইউনিয়ন ও একটি পৌরসভায় ১৮২টি কেন্দ্রে ১৮ হাজার শিশুকে ্ভিটামিন ”এ” ক্যপসুল খাওয়ানো হয়। এর মধ্যে ৭টি ইউনিয়নে ১২ হাজার ও পৌরসভায় ৪ হাজার শিশুকে এই ভিটামিন এ ক্যপসুল খাওয়ানো হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

You may use these HTML tags and attributes: <a href="" title=""> <abbr title=""> <acronym title=""> <b> <blockquote cite=""> <cite> <code> <del datetime=""> <em> <i> <q cite=""> <strike> <strong>

Shares