নেপালে হেলিকপ্টার বিধ্বস্ত, মন্ত্রীসহ নিহত ৭

নেপালে একটি যাত্রীবাহী হেলিকপ্টার বিধ্বস্ত হয়ে দেশটির পর্যটনমন্ত্রী রবীন্দ্র অধিকারীসহ অন্তত ৭ জন নিহত হয়েছেন। বুধবার (২৭ ফেব্রুয়ারি) বিকেলের দিকে দেশটির তাপেলজাং জেলায় এই বিধ্বস্তের ঘটনা ঘটেছে।

কাঠমান্ডুভিত্তিক দেশটির বেসরকারি বিমান পরিবহন সংস্থা এয়ার ডায়ন্যাস্টির এক কর্মকর্তা এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি বলেছেন, পর্যটনমন্ত্রী রবীন্দ্র অধিকারী-সহ হেলিকপ্টারের ৭ যাত্রীই মারা গেছেন।

হেলিকপ্টারটিতে পর্যটনমন্ত্রী ছাড়াও দেশটির পর্যটন উদ্যোক্তা অং শিরিং শেরপা, নিরাপত্তা কর্মকর্তা অর্জুন ঘিমার, দেশটির প্রধানমন্ত্রীর ঘনিষ্ঠ সহযোগী যুবরাজ দাহল, কানের উপ-মহাপরিচালক বীরেন্দ্র শ্রেষ্ঠ ও প্রকৌশলী ধ্রুব দাস বোচিভায়া ছিলেন।

স্থানীয়দের বরাত দিয়ে তাপেলজাং জেলার প্রধান কর্মকর্তা অনুজ ভান্ডারি বলেছেন, তারা প্রচণ্ড বিস্ফোরণের শব্দ শুনতে পেয়েছেন। পরে তারা ঘটনাস্থল থেকে আগুন ও ধোঁয়া উড়তে দেখেছেন। দেশটির উদ্ধারকারী কর্মকর্তারা হেলিকপ্টার বিধ্বস্তের স্থানে যাচ্ছেন।

সূত্র : দ্য টাইমস নাও।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

You may use these HTML tags and attributes: <a href="" title=""> <abbr title=""> <acronym title=""> <b> <blockquote cite=""> <cite> <code> <del datetime=""> <em> <i> <q cite=""> <strike> <strong>

Shares