নলছিটিতে সাংবাদিকদের সাথে প্রার্থীদের মত বিনিময় সভা।

মোঃ আমির হোসেনঃ ঝালকাঠির নলছিটিতে সাংবাদিকদের সাথে উপজেলা পরিষদ নির্বাচনের প্রার্থীদের সাথে মত্ত বিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার সকালে উপজেলা মুক্তিযোদ্ধা সংসদে এ মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়। সভায় একে একে বক্তব্য রাখেন আ’লীগের তৃনমূলেন সমর্থনে প্যানেল দাবীদার ভাইসচেয়ারম্যান পদপ্রার্থী মফিজুল ইসলাম শাহীন, মহিলা ভাইসচেয়ারম্যান পদপ্রার্থী মিসেস মোর্শেদা লস্কর ও আ’লীগ সমর্থিত চেয়ারম্যান প্রার্থী সিদ্দিকুর রহমান। বক্তারা নির্বাচীত হলে নলছিটিকে একটি মাদক ও দুর্নীতি মুক্ত মডেল উপজেলা গড়ার প্রত্যায় ব্যাক্ত করেন।

সাংবাদিকদের প্রশ্নের জবাবে চেয়ারম্যান পদপ্রার্থী মোঃ সিদ্দিকুর রহমান বলেন তিনি নির্বাচিত হলে উপজেলা পরিষদ অডিটরিয়ামের সীমানা প্রাচীর নির্মান, অবৈধ স্থাপনা উচ্ছেদ ও ঝঁকিপূর্ণ স্থাপনা অপসারনে কাজ করে যাবেন। এ সময়ে প্রাথীগন নিজেদের সর্বাধিক জনপ্রিয় ও গ্রহনযোগ্য দাবী করে আসন্ন নলছিটি উপজেলা পরিষদ নির্বাচনে জয়ের ব্যাপারে আশাবাদ ব্যাক্ত করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

You may use these HTML tags and attributes: <a href="" title=""> <abbr title=""> <acronym title=""> <b> <blockquote cite=""> <cite> <code> <del datetime=""> <em> <i> <q cite=""> <strike> <strong>

Shares