জাতির সাথে প্রতারণা করেছেন মনসুর: ফখরুল

শপথ নিয়ে সুলতান মোহাম্মদ মনসুর জাতির সাথে প্রতারণা করেছেন, তবে এতে ঐক্যফ্রন্ট কোনোভাবেই ক্ষতিগ্রস্ত হবে না বলে মন্তব্য করেছেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। শুক্রবার (০৮ মার্চ) সকালে জাতীয় প্রেসক্লাবের সামনে নারী দিবস উপলক্ষে আয়োজিত মানববন্ধন শেষে সাংবাদিকদের সাথে কথা বলেন তিনি।

গণফোরাম, ঐক্যফ্রন্ট মনসুরকে বহিষ্কার করেছে। মনসুর নিজেকে জনগণের সামনে অনেক ছোট করে ফেলেছেন। তিনি জনগণের সঙ্গে প্রতারণা করেছেন। জনগণের সম্পৃক্ততা ছাড়া যেই সংসদ সেখানে যুক্ত হয়ে শুধু নিজেকে ছোটই করেননি, প্রতারণাও করেছেন।

এসময় নারী দিবসের সফলতা কামনা করে ফখরুল বলেন, আন্তর্জাতিক নারী দিবসে আমি বাংলাদেশসহ বিশ্বের সব নারীর সুখী, সমৃদ্ধ ও সম্মানজনক জীবন কামনা করে তাদের প্রাণঢালা অভিনন্দন জানাচ্ছি।

তিনি বলেন, আন্তর্জাতিক নারী দিবসের গুরুত্ব অনস্বীকার্য। তবে বাংলাদেশের নারীরা সবসময়ই থেকেছে অবহেলিত। ‘বিশ্বব্যাপী যা কিছু সৃষ্টি চিরকল্যাণকর, অর্ধেক তার করিয়াছে নারী অর্ধেক তার নর’ জাতীয় কবি কাজী নজরুল ইসলামের এই ঐতিহাসিক বাণীটির যথার্থতা অনুধাবন করে আমাদের দেশের নারীদের কল্যাণে শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের প্রশংসনীয় উদ্যোগে নারীরা আজ বিভিন্ন ক্ষেত্রে অগ্রণী ভূমিকা পালন করতে সক্ষম হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

You may use these HTML tags and attributes: <a href="" title=""> <abbr title=""> <acronym title=""> <b> <blockquote cite=""> <cite> <code> <del datetime=""> <em> <i> <q cite=""> <strike> <strong>

Shares