ঝিনাইদহে দু’দল গ্রামবাসীর সংঘর্র্ষে ১০ জন আহত, ১৫ টি বাড়িঘর ভাংচুর

জাহিদুর রহমান তারিক,ঝিনাইদহঃ ঝিনাইদহ সদর উপজেলার পরানপুর গ্রামে অধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দু’দল গ্রামবাসীর সংঘর্ষে অন্তত ১০ জন আহত হয়েছে। এসময় ভাংচুর করা হয়েছে ১৫টি বাড়িঘর। মঙ্গলবার সকালে এ ঘটনা ঘটে।

এলাকাবাসী জানায়, দীর্ঘদিন ধরে সদর উপজেলার হরিশংকরপুর ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান আব্দুল্লাহ আল মাসুম ও সাবেক চেয়ারম্যান খন্দকার ফারুকুজ্জামান ফরিদের সমর্থকদের মাঝে বিরোধ চলে আসছিল। এরই জের ধরে মঙ্গলবার সকালে পরানপুর গ্রামে উভয় পক্ষের লোকজন দেশীয় অস্ত্র-শস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পরে।

এতে উভয় পক্ষের অন্তত ১০ জন আহত হয়। এ সময় আরব আলী, নায়েব আলী, মিলন হোসেন, কাশেম আলী, আকমল হোসেন, ছাত্তার শেখ, আফজাল শেখ, লাল মিয়া, রশিদ শেখ, কুরবান আলী, খোকন, নাদেম, কাশেমসহ উভয় পক্ষের ১৫ টি বাড়িঘর ভাংচুর করা হয় । খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে। আহতদের মধ্যে ৮ জনকে ঝিনাইদহ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। ঝিনাইদহ সদর থানার ওসি মিজানুর রহমান খান বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে গিয়েছিলাম। এলাকায় পুলিশ মোতায়েন করা হয়েছে। বর্তমানে পরিস্থিতি স্বাভাবিক রয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

You may use these HTML tags and attributes: <a href="" title=""> <abbr title=""> <acronym title=""> <b> <blockquote cite=""> <cite> <code> <del datetime=""> <em> <i> <q cite=""> <strike> <strong>

Shares