খাদ্যমন্ত্রীর জামাতার রহস্যজনক মৃত্যু

খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদারের বড় মেয়ের জামাই রাজন কর্মকারের (৪২) রহস্যজনক মৃত্যু হয়েছে। রোববার (১৭ মার্চ) ভোরে ফার্মগেটের ইন্দিরা রোডের বাসা থেকে স্কয়ার হাসপাতালে আনা হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। রাজন কর্মকার বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের (বিএসএমএমইউ) ডেন্টাল বিভাগের সহযোগি অধ্যাপক। রাজনের স্ত্রী-ও বিএসএমএমইউ’র সার্জারি বিভাগের সহযোগী অধ্যাপক।

শেরে বাংলা নগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জানে আলম বলেন, এই খবর আমাদের কাছে আসেনি। এখনই খোঁজ নিচ্ছি। তার সহকর্মীরা- রাজনের ময়নাতদন্ত দাবি করে মৃত্যুর কারণ পরিষ্কার করা দাবি জানিয়েছেন। তারা জানান, এর আগেও কয়েক দফায় স্ত্রী কর্তৃক নির্যাতনের শিকার হয়ে রাজন হাসপাতালে চিকিৎসা নিয়েছিলেন বলে তার সহকর্মীরা জানিয়েছেন।

রাজন চট্টগ্রাম মেডিকেল কলেজের অষ্টম ব্যাচের (বিডিএস) ছাত্র। প্রায় তিন বছর আগে পারিবারিক সম্মতিতে কৃষ্ণার সঙ্গে বৈবাহিক সম্পর্কে আবদ্ধ হন তিনি। কৃষ্ণা বিএসএমএমইউতে সার্জারি বিভাগে সহযোগী অধ্যাপক পদে পদোন্নতি পেয়েছেন ১৬ মার্চ।

রাজনের গ্রামের বাড়ি নোয়াখালীর মাইজদী। তার বাবা-মা বার্ধক্যজনিত অসুস্থতায় প্রায় শয্যাশায়ী। তাদের দুই ছেলে এক মেয়ের মধ্যে রাজন বড়।

রাজনের সংবাদ পেয়ে স্কয়ার হাসপাতালে ছুটে আসেন ঢাকা ডেন্টাল কলেজের অধ্যক্ষ ও বাংলাদেশ ডেন্টাল সোসাইটির মহাসচিব অধ্যাপক হুমায়ূন কবির বুলবুল। তিনি বলেন, রাজন অত্যন্ত মেধাবী চিকিৎসক। এই বয়সে তিনি যে পরিমাণ পড়াশোনা করে, দেশে-বিদেশে প্রশিক্ষণ নিয়ে নিজেকে দক্ষ করেছেন, তা বিরল।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

You may use these HTML tags and attributes: <a href="" title=""> <abbr title=""> <acronym title=""> <b> <blockquote cite=""> <cite> <code> <del datetime=""> <em> <i> <q cite=""> <strike> <strong>

Shares