রাজৈরে মসজিদের ভেতর ১জনকে কুপিয়ে হত্যা

মাদারীপুরের রাজৈরে পূর্বশত্রু তার জের ধরে মজিবর বেপারী (৫০) নামে একজনকে মসজিদের ভিতর কুপিয়ে হত্যা করেছে প্রতিপক্ষরা। ঘটনাটি ঘটেছে মঙ্গলবার রাতে আমগ্রাম ইউনিয়নের মঠবাড়ি গ্রামে। নিহত মজিবর বেপারী একই এলাকার মৃত নওয়াব আলী বেপারীর ছেলে।

পুলিশ, এলাকাবাসী ও পারিবারিক সূত্রে জানা যায়, নিহত মজিবর বেপারীর সাথে তার ফুফাতো ভাই একই এলাকার আশরাফ আলী ও লিংকন মোল্লার মধ্যে ইউপি নির্বাচনকে কেন্দ্র করে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিল।

মঙ্গলবার মাগরিবের নামাজ পড়ার সময় মসজিদে জুতা রাখা নিয়ে মজিবর ও লিংকনের মধ্যে কথা কাটাকাটি হয়। এরই জের ধরে লিংকন ও আশরাফ লোকজন নিয়ে মজিবরকে হত্যার পরিকল্পনা করে। তারাবির নামাজ শুরুর আগেই মজিবর মসজিদে আসলে তারা মসজিদের ভিতরে প্রবেশ করে পিছন দিক থেকে এলোপাতারিভাবে কোপাতে থাকে। আত্মরক্ষার্থে মজিবর দৌড় দিলে প্রতিপক্ষরা তাকে ধাওয়া করে কোপাতে থাকে। তার চিৎকারে এলাকাবাসী এগিয়ে আসলে লিংকন তার লোকজন নিয়ে সরে পড়ে। গুরুতর আহতাবস্থায় রাজৈর হাসপাতালে নেয়ার পথে মজিবর মারা যায়।

নিহত মজিবরের স্ত্রী নাছিমা বেগম জানায়, জুয়েল ইউপি নির্বাচনে মেম্বর পদে দাঁড়িয়েছিল। তাকে ভোট না দেয়ায় আমার স্বামীকে মারার জন্য লিংকন, আশরাফ এবং জুয়েল এর আগেও ২বার চেষ্টা করেছে। মঙ্গলবার তুচ্ছ ঘটনার জের ধরে তারা আমার স্বামীকে কুপিয়ে হত্যা করেছে। ঘটনার পর তারা এলাকা ছেড়ে পালিয়ে গেছে।

রাজৈর থানার ওসি শাহজাহান মিয়া জানান, পূর্বশত্রুতার জের ধরে প্রতিপক্ষরা মজিবরকে মসজিদের ভিতর কুপিয়ে আহত করে। পরে হাসপাতালে নেয়ার পথে সে মারা যায়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

You may use these HTML tags and attributes: <a href="" title=""> <abbr title=""> <acronym title=""> <b> <blockquote cite=""> <cite> <code> <del datetime=""> <em> <i> <q cite=""> <strike> <strong>

Shares