বাংলাদেশ-আয়ারল্যান্ড ম্যাচ পরিত্যক্ত

বিশ্বকাপের আগে ত্রিদেশীয় সিরিজকে নিজেদের প্রস্তুতির সেরা মঞ্চ হিসেবে দেখছে টাইগাররা। ত্রিদেশীয় সিরিজে বৃহস্পতিবার (৯ মে) ডাবলিনে নিজেদের দ্বিতীয় ম্যাচে বাংলাদেশের প্রতিপক্ষ ছিল স্বাগতিক আয়ারল্যান্ড। খারাপ আবহাওয়ার কারণে আইরিশদের বিপক্ষে টস হয়নি। সোয়া তিন ঘণ্টাতেও মাঠ খেলার উপযোগী না হওয়ায় ম্যাচটি পরিত্যক্ত ঘোষণা করা হয়। দুই দলই পয়েন্ট করে ভাগাভাগি করে নেয়।

টাইগারদের পয়েন্টে ভাগ বসালেও আইরিশরা টেবিলের তিনে অবস্থান করছে (২ পয়েন্ট)। বাংলাদেশ এক জয় পাওয়ায় তাদের পয়েন্ট ৬, টেবিলের শীর্ষে। আর ওয়েস্ট ইন্ডিজ এক ম্যাচ জয় ও এক ম্যাচ পরাজয়ে সংগ্রহ করেছে ৫ পয়েন্ট, অবস্থান দুইয়ে।

ম্যাচ শুরুর কথা ছিল বাংলাদেশ সময় বিকেল পৌনে চারটায়। সন্ধ্যা সোয়া সাতটায় ম্যাচটি পরিত্যক্তের ঘোষণা আসে। এর আগে নিজেদের প্রথম ম্যাচে উইন্ডিজকে ৮ উইকেটের বিশাল ব্যবধানে পরাজিত করেছে টাইগাররা। আর স্বাগতিক আয়ারল্যান্ড নিজেদের প্রথম ম্যাচে ১৯৬ রানের বিশাল ব্যবধানে হেরেছে উইন্ডিজের কাছে।

তারও আগে আয়ারল্যান্ড ‘এ’ দলের বিপক্ষে প্রস্তুতি ম্যাচে বাংলাদেশ হেরেছিল ৮৮ রানের ব্যবধানে। তবে উইন্ডিজের বিপক্ষে বিশাল জয় বাড়তি আত্মবিশ্বাস যোগাচ্ছে টাইগারদের।

দেশের জনপ্রিয় চ্যানেল গাজী স্যাটেলাইট টেলিভিশন লিমিটেড (জিটিভি) সরাসরি সম্প্রচার করবে সিরিজের সবগুলো ম্যাচ। জিটিভি ছাড়াও র‌্যাবিটহোল স্পোর্টস এর ইউটিউব চ্যানেলে সিরিজটি উপভোগ করতে পারবেন দেশের বাইরের দর্শকরা। দেশের ভেতরে দেখা যাবে র‌্যাবিটহোল এন্টারটেইনমেন্ট এর ইউটিউব চ্যানেলে। এছাড়া, ম্যাচ পরবর্তী হাইলাইটস তো থাকছেই, দেশ ও দেশের বাইরে থেকে সেটি দেখা যাবে র‌্যাবিটহোল স্পোর্টস এর ইউটিউব চ্যানেলে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

You may use these HTML tags and attributes: <a href="" title=""> <abbr title=""> <acronym title=""> <b> <blockquote cite=""> <cite> <code> <del datetime=""> <em> <i> <q cite=""> <strike> <strong>

Shares